আমার দাদা
- প্রকৃতি - শিশুপাঠ ০২-০৫-২০২৪

___আমার দাদা______


দাদার লাঠি, দাদার হাতে,
চলছে হেটেঁ হেটেঁ।
দুই -পা তার পিছন দিকে,
যাচ্ছে কেঁপে কেঁপে।
দাদার লাঠি আমার হাতে,
আসে যখন তাই।
দাড় করে লাঠির সাথে,
আমি নেয় ঠাই।

দাদার চোখে চশমা ঝুলে,
পড়ছে নাকের ডগায়।
টেনেটুনে বেধে রেখে,
মিঠে হেসে যায়।
দাদার হাসিই আমি হাসি,
বড্ড জোরে জোরে।
অমনি দাদা রাগ করে,
দেয় আমায় তাড়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।